রবিবার, ১৩ জুন, ২০২১

৫ টি দেশের বাংলাদেশি বিনিয়োগকারীরা জয়েন করল ওয়ইএন কোম্পানির সাথে

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৭, ২০২০
news-image

নিজস্ব প্রতিবেদক: মালয়েশিয়ার সেরা তরুন উদ্যেক্তা মোঃ ইয়াসিন তরুনদের জন্য নিয়ে আসছে এক সুর্বণ সুযোগ।যেখানে থাকছে তরুনদের জন্য কর্মসংস্থানের সু-বব্যস্থা। বাংলাদেশী উদ্যেক্তাদের স্বাবলম্বী করে তোলার লক্ষ্যে ব্যবসায়ীদের বেশি গুরুত্ব দিচ্ছেন মোঃ ইয়াসিন।

২০২০ সালে আরো পাঁচটি নতুন প্রকল্প নিয়ে কাজ করছেন তিনি।সেখানে কাজ করার সুর্বণ সুযোগ পাবে এক হাজারের ও বেশি মানুষ।তরুনদের জন্য সুখবর বয়ে নিয়ে আসছেন মোঃইয়াসিন।ইতোমধ্যে মোঃইয়াসিন মালয়েশিয়ার সেরা তরুন উদ্যেক্তা হয়েছেন যা বাংলাদেশের জন্য একটি বিরল অর্জন।দীর্ঘদিন যাবৎ ধরে তিনি তরুণদের নিয়ে কাজ করে আসছেন।খুবই স্বল্প সময়ের মধ্যে একজন সফল উদ্যোক্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

গত বছর তার কোম্পানি অর্জন করেছেন বেস্ট এন্টারপ্রেনার বিজনেস অ্যাওয়ার্ড।মালয়েশিয়ার সেরা একজন তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশী নাগরিক মোহাম্মদ ইয়াসিন।

YN Group এর Managing টDirector মোহাম্মদ ইয়াসিন 2017 সালে YN Group প্রতিষ্ঠা করেন। এটি মালয়েশিয়ার শীর্ষ সেবা প্রতিষ্ঠান।বর্তমানে তার প্রতিষ্ঠানের কর্মী সংখ্যা দেশে ও বিদেশে ২৫০ জনেরও বেশি। বর্তমানে তিনি আরো নতুন পাঁচটি প্রোজেক্ট নিয়ে কাজ করছেন এবং সেখানে চুক্তিবদ্ধ হয়েছে বিশ্বের অন্যতম সেরা পাঁচটি দেশের বাংলাদেশের বিনিয়োগকারীরা ।নতুন এই প্রোজেক্টে তরুনদের কাজ করার জন্য সুবর্ন সুযোগ দিচ্ছেন মোহাম্মদ ইয়াসিন। তার লক্ষ্য হলো ২০২১ থেকে ২০২২ সালের মধ্যে YN Group এর সদস্য সংখ্যা হবে এক হাজারেরও বেশী।

বর্তমানে করোনা মহামারীতে তরুণদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ সময় কাজে লাগানোর।যারা দেশের বাহিরে বা YN গ্রুপের সাথে কাজ করতে চায় তাদেরকে YN গ্রুপ সকল ধরনের সাহায্য করে থাকেন । তার লক্ষ্য হলো ২০২২ সালের মধ্যে YN Group এর সদস্য সংখ্যা হবে এক হাজারেরও বেশি এবং তরুনদেরকে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া