শনিবার, ১৬ মার্চ, ২০২৪

বাগমারায় আড়াই হাজার মানুষের মাঝে জাবের আলীর ঈদ উপহার বিতরণ

SONALISOMOY.COM
মে ১০, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গরীব, দুস্থ অসহায় আড়াই হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাবের আলী।

সমাজের ছোট-বড়, গরীব-দুখী ভেদাভেদ ভুলে সবাই মিলে ঈদে নতুন পোশাক পরে নামাজ পড়তে পাড়ে সে উদ্দেশ্যে নিয়ে প্রতি বছর ঈদ উপহার বিতরণ করে চলেছেন তিনি।

এ উপলক্ষে সোমবার বিকেল সাড়ে ৩ টায় তার গ্রামের বাড়ি মন্দিয়ালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যক্তিগত ভাবে সমাজের পিছিয়ে পড়া সুবিধা বঞ্চিত মানুষের কথা ভেবে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে মানবতার সেবায় এগিয়ে চলেছেন জাবের আলী। বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের নারী-পুরুষ সহ নানান শ্রেণী পেশার দুই হাজার পাঁচশত মানুষের মাঝে শাড়ী, লুঙ্গী, মেকসী পিচ, টি শার্ট এবং করোনা ভাইরাস সচেতনতায় মাস্ক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন কুমার, আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক ইনতাজ আলী, গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, জাহিদ হাসান প্রমুখ।

 

জাবের আলী বলেন, দীর্ঘদিন থেকে ঈদের আগে গরীব, দুস্থ, অসহায় এবং ছিন্নমূল মানুষের মাঝে ঈদের উপহার বিতরণ করে আসছি। ঈদ মানে আনন্দ আর এই আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নতুন পোশাক পরে যেন সবাই ঈদের নামাজ আদায় করতে পারে। মানতবার সেবায় তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।