শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারায় নারী ফোরামের মাস্ক হস্তান্তর

SONALISOMOY.COM
জুলাই ১৯, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা নারী উন্নয়ন ফোরামের সদস্যরা এলাকায় বিতরণের জন্য মাস্ক হস্তান্তর করেছে। রোববার (১৮ জুলাই) দুপুরে গরীবদের মধ্যে উপহার হিসাবে বিতরণের জন্য মাস্ক মেয়র ও ইউপি চেয়ারম্যানদের দেওয়া হয়।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে নির্বাচিত সংরক্ষিত নারী সদস্যদের নিয়ে এই সংগঠন। উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার মোট ৫৫জন নির্বাচিত নারী সদস্যরা এর সদস্য। এর মধ্যে ১১জনকে নিয়ে গঠন করা হয়েছে কার্যনির্বাহী সদস্য।

উপজেলা নারী উন্নয়ন ফোরামের সদস্যদের দেওয়া তথ্য মতে, ফোরামের সদস্যদের উদ্যোগে এলাকায় বিতরণের জন্য নিজেরা মাস্ক তৈরির উদ্যোগ নেয়। সে মোতাবেক সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত সদস্যদের হাতে ৪০০০ মাস্ক তৈরি করা হয়েছে। সেগুলো বিতরণের উপযোগি করে জনপ্রতিনিধিরে কাছে হস্তান্তর করা হয়। রোববার দুপুরে ফোরামের সভাপতি উপজেলা পরিষদের নারী ভাইসচেয়ারম্যান মমতাজ আক্তার বেবি ঘরোয়াভাবে সেগুলো চেয়ারম্যান ও তাঁদের প্রতিনিধিদের হাতে তুলে দেন। এর আগে রাজশাহীর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালকের কাছে উপহার হিসাবে মাস্ক পৌঁছে দেওয়া হয়েছে।

ফোরামের সভাপতি উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মমতাজ আক্তার বেবি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তায় এই উদ্যোগ বাস্তবায়ন করা হয়েছে।