শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে ইউসিবি ব্যাংক পিএলসি’র ২০৬তম শাখার যাত্রা শুরু

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৪, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়িতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র (ইউসিবি) ২০৬তম শাখার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর, প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন আরিফ কাদরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি মং সার্কেল চীফ রাজা সাচিংপ্রু চৌধুরী, ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এফসিএস এবং ইভিপি ও হেড অফ ব্র্যান্ড মার্কেটিং ও কর্পোরেট এ্যফেয়ার্স প্রধান জাভেদ ইকবাল সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক তাঁর বক্তব্যে বলেন, ‘সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি।’

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী বানিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।