শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মিনিস্টারের এয়ার কন্ডিশনার কিনে মোটরসাইকেল উপহার পেলেন ইকরামুল

SONALISOMOY.COM
নভেম্বর ১৭, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: মিনিস্টার গ্রুপের চলমান ‘ঘর সাজাও অফার” এর আওতায় মিনিস্টারের ২ টনের একটি এয়ার কন্ডিশনার কিনে মোটরসাইকেল উপহার পেলেন মো. ইকরামুল ইসলাম। ইকরামুল নরসিংদী জেলার বাসিন্দা। ‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’ – এ স্লোগানকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ ক্রেতা সাধারণের জন্য এই বিশেষ অফার নিয়ে এসেছে। এর আগে এই অফারে মিনিস্টারের এলইডি টিভি কিনে ২০০% ফ্রী (২টি টিভি) পেয়েছে আশুলিয়ার মোঃ হাসান।

নরসিংদীর এক্সক্লুসিভ শো-রুম এর ডিজিটাল ইলেক্ট্রনিক্স থেকে একটি এয়ার কন্ডিশনার কিনে এই পুরস্কার পান তিনি।

মিনিস্টারের পক্ষ থেকে মিনিস্টার গ্রুপের এ্যাসিট্যান্ট ডিরেক্টর সেলস্ এন্ড মার্কেটিং মো. আল মামুন বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন। এসময় আরও উপস্থিত ছিলেন নরসিংদী শো-রুম ম্যানেজার ও কোম্পানির অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মিনিস্টারের চলমান এই অফারটি বাস্তবায়ন হবে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে। যেটি পাওয়া যাবে মিনিস্টার ব্র্যান্ডের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কিনলেই। আর এ কার্ড ঘষে-ই নগদ ১ লক্ষ টাকা কিংবা মোটর সাইকেলসহ ২০০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধাসহ আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ। তার সাথে আরও থাকছে ফার্ণিচার, রাইস কুকার, ব্লেন্ডারসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার। সারা দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম এর পাশাপাশি অনলাইনেও চলছে এই অফার।

পুরস্কার বিজয়ী মোঃ ইকরামুল ইসলাম উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “আমি কখনো লটারি কিংবা স্ক্র‍্যাচ কার্ড কখনো জিতি নাই। এইবার প্রথম বারের মতো পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত। মিনিস্টারের এই অফারে পুরস্কার হিসেবে মটর সাইকেল পেয়ে আমি সত্যিই অনেক উল্লসিত।”

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় পণ্য কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।