বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

স্যামসাং স্মার্টফোন বিস্ফোরিত হলো ঢাকায়!

SONALISOMOY.COM
নভেম্বর ২৬, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: স্যামসাং ফোন থেকে ভয়ঙ্কর বিপত্তি! এইবার ঢাকায় স্যামসাং গ্যালাক্সি জে সেভেন মডেলের একটি হ্যান্ডসেট বিস্ফোরণের পর আগুন ধরে যাওয়ার খবর পাওয়া গেছে। জুঁই ইসলাম নামের এই গ্রাহক বুধবার ঘটনা পরবর্তী বিস্ফোরণের ছবিসহ বিবরণ সামাজিক মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন।

ফেসবুক পোস্টে জুঁই ইসলাম লিখেছেন, আজকে দুপুরে আপুর Samsung Galaxy J7 ফোনের ব্যাটারি হঠাৎ করে ব্লাস্ট হয়ে যায় তখন রুমে শুধুমাত্র আরোশ আব্বুটাই ছিল এবং আপু ছিল অন্য রুমে। হঠাৎ ফোন গরম হয়ে এত জোড়ে বিকট শব্দ হলো পুরো রুম কালো ধোঁয়ায় ভরে গেল। আপু দৌড়ে রুমে আসে এবং বাবু খুবই ভয় পেয়েছে । পুরো বাসা কালো ধোঁয়ায় ভরে গেছিলো এবং বাবু ছিল বেডের উপরে ফোন ছিল ওয়ারড্রয়ারের উপরে। এমনকি ফোন চার্জেও ছিল না। হাতে থাকলে কি যে হতো চিন্তা করতেই ভয়ে শরীর কাপঁছে। Samsung ফোনের ব্যাটারি ব্লাস্ট হয় এটা ভাবাই যায় না। চিন্তাই করতে পারছি না।

জুঁই বিশ্বাস করেন, এ ঘটনার জন্য ফোনের ব্যাটারি দায়ী। কারণ মাদারবোর্ডে তেমন কোনো ক্ষতির চিহ্ন দেখা যায়নি। কেবল ব্যাটারির অংশটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

দুঃসংবাদ যেন কিছুতেই পিছু ছাড়ছে না দক্ষিণ কোরীয় টেকনো জায়ান্ট কোম্পানি স্যামসাংয়ের। শীর্ষ স্মার্টফোন নির্মাতা স্যামসাং তাদের গ্যালাক্সি নোট সেভেন মডেলটি নিয়ে আগে থেকেই ছিল বিপাকে। এবার যুক্ত হলো নতুন এক দু:সংবাদ।

২০১৬ সালে গ্যালাক্সি ৭ সেভেনের ব্যাটারিতে আগুন ধরার অভিযোগে স্যামসাংকে বিপুল ক্ষতির মুখে পরতে হয়। তাদের বিক্রি পরে যায় এবং ২৫ লাখ ডিভাইস ফেরত নিতে হয়। সে অবস্থা থেকে তাদের ঘুরে দাঁড়াতে বেশ বেগ পেতে হয়।