সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

দারাজের গাড়িতে ইয়াবা সরবরাহ: আটক ২

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: অনলাইন শপ দারাজের পণ্য ডেলিভারিভ্যান থেকে ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গাড়ির চালক ও ডেলিভারিম্যানকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার স্টিলব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাবুগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, আমাদের কাছে তথ্য আসে অনলাইন শপ দারাজের পণ্য ডেলিভারিভ্যানে ইয়াবা রয়েছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টিলব্রিজ এলাকায় অভিযান চালিয়ে দারাজের একটি পণ্য ডেলিভারির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-থ ৫৪-৩৪১৫) আটক করা হয়। গাড়িতে তল্লাশি চালিয়ে চালকের আসনের সিটকভারের ভেতর থেকে কাগজে মোড়ানো অবস্থায় ১০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ সময় চালক ও ডেলিভারিম্যানকে আটক করা হয়। আটক গাড়ির চালক গকুল চন্দ্র (২৩) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বা‌সিন্দা এবং ডেলিভারিম্যান মো. শাহাদাত হোসেন (২২) বরিশাল সদর উপ‌জেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের বা‌সিন্দা। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দারাজের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এ. এইচ. এম. হাসিনুল কুদ্দুস রুশো গণমাধ্যমকে বলেন, দারাজ বাংলাদেশ তার কোনো কর্মচারী বা কর্মকর্তার ব্যক্তিগত কিংবা ব্যক্তিপর্যায়ের কোনো কর্মকাণ্ডের জন্য দায়ভার গ্রহণ করে না। দারাজ দেশের সকল আইন ও নীতি কঠোরভাবে মেনে ব্যবসা পরিচালনা করে এবং সকল কর্মচারী ও কর্মকর্তাকে উক্ত আইন ও নীতি মেনে চলার নির্দেশ দেয়। দারাজ বাংলাদেশ কোনো ধরনের অসদাচরণ প্রশ্রয় দেয় না এবং সহ্য করে না। যখন এইরূপ কোনো আচরণ দারাজের দৃষ্টিগোচর হয়, দারাজ তাৎক্ষণিক সেই কর্মচারী বা কর্মকর্তার বিরুদ্ধে কোম্পানি পলিসি অনুযায়ী যথাযথ এবং কঠোর ব্যবস্থা নেয়। উক্ত পরিস্থিতিতে দারাজ আইন-শৃঙ্খলা বাহিনীকে সুষ্ঠ তদন্ত পরিচালনায় সকল প্রকার সহযোগিতা করতে সর্বদা প্রস্তুত।

sonalisomoy