শনিবার, ১ অক্টোবর, ২০২২

অনুষ্ঠিত হলো সিনেসিস আইটি’র কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট

SONALISOMOY.COM
মার্চ ১৩, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি বাংলাদেশের শীর্ষস্থানীয় আইসিটি প্রতিষ্ঠান সিনেসিস আইটির কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ইন্দিরা ক্লেমন মাঠে এই টুর্নামেন্টর আয়োজন করা হয়।

সিনেসিস আইটির বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তা-কর্মচারীর সমন্বয়ে গঠিত হয় আটটি টীম। দিবারাত্রির এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় সিনেসিস হেল‌থ ডিপার্টমেন্টের টীম “থান্ডার বোল্টস” এবং রানার-আপ হয় সিনেসিস অ্যাডমিন ডিপার্টমেন্টের টীম “রেঞ্জার্স”। ফাইনাল ম্যাচে ম্যান অফ দি ম্যাচ এবং টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন থান্ডার বোল্টস এর ডাঃ মোহাম্মদ হাসিবুল হোসেন ভূইয়াঁ (মাহিদ)।

টুর্নামেন্ট উদ্বোধন করেন সিনেসিস আইটি’র ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী, সিনেসিস হেল‌থ বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাঃ নিজামউদ্দিন আহমেদ, সিনেসিস আইটি’র কনসালটেন্ট ডাঃ আনিসুর রহমান মল্লিক সহ আরও অনেকে। রেড হকস, থান্ডার বোল্টস, রেঞ্জার্স, শার্প শুটার, নেটস্পার্কার, নাইট রাইডার্স, হিট এন্ড রান এবং স্ট্রাইকার নামের ৮ টি দল এই টুর্নামেন্টে অংশ নেয়; যা সিনেসিস আইটির শীর্ষস্থানীয় কর্তা থেকে শুরু করে সকল বিভাগের সদস্যদের দ্বারা গঠন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন সিনেসিস আইটির গ্রুপ সিইও রুপায়ন চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন সিনেসিস আইটির ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী এবং সিনেসিস হেল‌থ বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাঃ নিজামউদ্দিন আহমেদ এবং সিনেসিস আইটি’র আইটি ইনফ্রাসট্রাকচার বিভাগের প্রধান আমিনুল বারী শুভ্র।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিনেসিস আইটির ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী জানান, মহামারীর পর সব কিছু একটু একটু করে স্বাভাবিক হচ্ছে এবং আমরা আমাদের সকল সদস্যদের মধ্যে পারস্পরিক সহমর্মিতাকে উৎসাহিত করার চেষ্টা করি। সিনেসিস আইটিতে কর্ম বান্ধব পরিবেশ নিশ্চিত করতে সব সময় আমার বিভিন্ন ধরনে অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এছাড়া খেলাধুলা শরীর ও মন দুটাই ভালো রাখে। এরই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন। যারা এই আয়োজনকে সফল করতে পরিশ্রম করেছেন তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়া সিনেসিস হেল‌থ বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাঃ নিজামউদ্দিন আহমেদ বলেন, সিনেসিস আইটির এমন আয়োজন আমাদের পারস্পরিক ভাতৃত্ববোধকে আরও সুদৃঢ় করবে এবং কাজের প্রতি আরও আগ্রহী করে তুলবে। আমরা আশা করি প্রতি বছরই এই ধরনের আয়োজন করতে পারবো। এছাড়া আমাদের জন্য এমন সুন্দর আয়োজনের চিন্তা করেছেন এবং বাস্তবায়ন করেছেন তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।