বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শুরু হচ্ছে ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’

SONALISOMOY.COM
মে ১৯, ২০২২
news-image

ডেকো ফুডস লিমিটেডের পণ্য ‘সুপার ডুপার বিস্কুট’র সহায়তায় ‘জিডি স্পোর্টস’ আয়োজন করতে চলেছে টিনেজারদের জন্য ক্রিকেটের খুঁটিনাটি টিপস নিয়ে অনুষ্ঠান ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’।

বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘Go on, It’s your turn’ এই স্লোগান সামনে রেখে বাংলাদেশের সবচেয়ে বড় ব্র্যান্ড, আবেগ ভালোবাসা ও জাতীয় ঐক্যের প্রতীক ক্রিকেট নিয়ে প্রথমবারের মতো এধরনের আয়োজন হতে চলেছে।

অনুষ্ঠানের প্রথমপর্ব শুরু হবে আসছে ২০ মে। ক্রিকেটকে যারা পেশা হিসেবে নিতে চান, মূলত তাদের জন্যই সাজানো হয়েছে এ অনুষ্ঠান।প্রতি শুক্রবার রাত ৮টায় জিডি স্পোর্টস ও ডেকো ফুডস লিমিটেডের ফেসবুক পেজে এবং জিডি স্পোর্টস’র ইউটিউব চ্যানেলে সম্প্রচার হবে অনুষ্ঠান।

ব্যাটিং, বোলিং, ফিল্ডিং ও ফিটনেসের টিপস নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠান। এতে অংশগ্রহণ করছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের কিংবদন্তি সাবেক খেলোয়াড় এবং বর্তমান সময়ের তারকা ক্রিকেটাররা, সঙ্গে থাকবে সারাদেশ থেকে প্রতিপর্বে ৩ জন করে শিক্ষানবিশ ক্রিকেটার।

উপস্থাপনায় থাকবেন- আজরা মাহমুদ। অনুষ্ঠানের গ্রন্থনা করছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেটার সাথিরা জাকি জেসি, প্রযোজনায় তওহীদ অন্তু, কো-অর্ডিনেটর হিসেবে আছেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রনি চক্রবর্তী এবং সার্বিক ব্যবস্থাপনায় জিডি স্পোর্টস-র কর্ণধার সৈয়দ আহমেদ দীলিপ ও সিইও শাহ আমির খসরু।

ডেকো ফুডস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী সাফায়েত হোসেন বললেন, ‘থার্টিন মিনিট ক্রিকেট টিপস হচ্ছে কিশোর/কিশোরীদের ক্রিকেটের এ-টু-জেড শেখার একটি সুন্দর ডিজিটাল প্ল্যাটফর্ম।’