সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

দাহুয়া টেকনোলজির পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৯, ২০২২
news-image

জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড দাহুয়া পণ্যের বাংলাদেশের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এখন থেকে স্মার্ট টেকনোলজিস তাদের পার্টনাদের মাধ্যমে সারাদেশে দাহুয়ার প্রযুক্তিপণ্যগুলো বিপণন ও বিক্রয়োত্তর সেবা দেবে। বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২ রাজধানীর একটি রিসোর্টে পার্টনারশীপ লঞ্চিং অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাহুয়া টেকনোলজি বাংলাদেশের সেলস ম্যানেয়ার ইয়ান হু, চ্যানেল সেলস ম্যানেজার মিস্টার জ্যাক, প্রোডাক্ট ম্যানেজার মিস্টার চার্লস এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক ডিসটিবিউশন বিজনেস জাফর আহমেদ, পরিচালক চ্যানেল সেলস মুজাহিদ আল বেরুনী সুজন, হেড অব দাহুয়া প্রোডাক্ট আশিকুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির ডিরেক্টর ও স্পিড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান মোশাররফ হোসেইন সুমন।

অনুষ্ঠানে দাহুয়া টেকনোলজি বাংলাদেশ কর্মকর্তারা বলেন, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করছি, স্মার্ট টেকনোলজিসের সঙ্গে আমাদের ব্যবসায় অদূর ভবিষ্যতে উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের কর্মকর্তারা বলেন, স্মার্ট টেকনোলজিস সব সময়ই গ্রাহকদের হাতে গুণগত এবং জনপ্রিয় পণ্য পৌঁছে দিতে কাজ করছে। সে ধারাবাহিকতায় এবার আমাদের সঙ্গে যুক্ত হলো আরেকটি জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড দাহুয়া। স্মার্ট টেকনোলজিস এখন থেকে দাহুয়ার অথরাইজড ডিসটিবিউটার। আশা করছি, বাংলাদেশে গুণগত মান প্রত্যাশী ক্রেতাদের হাতে বিশ্বসেরা দাহুয়া পণ্যের সকল প্রোডাক্ট ও অ্যাক্সেসরিজের চাহিদা পূরণে সক্ষম হবে দাহুয়া টেকনোলজি এবং স্মার্ট টেকনোলজিস।

অনুষ্ঠানে উপস্থিত সকল পার্টনাদের সার্টিফিকেট প্রদান করা হয়। সাংস্কৃতি অনুষ্ঠান এবং নৈশভোজনের মাধ্যমে পার্টনারশীপ লঞ্চিং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।উল্লেখ্য, এখন থেকে দেশের বাজারে দাহুয়া ব্র্যান্ডের সব ধরনের প্রযুক্তি পণ্য সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।