রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

সোনালী ব্যাংকের সঙ্গে স্মার্ট টেকনোলজিসের ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২, ২০২৩
news-image

দেশের অন্যতম শীর্ষ সরকারী আর্থিক প্রতিষ্ঠান সোনালী ব্যাংকের সঙ্গে ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ৩১ জানুয়ারি সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।চুক্তি অনুযায়ী সোনালী ব্যাংকের ডাটা সেন্টার স্থাপনে হার্ডওয়্যার সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস। তাছাড়াও, সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষন এবং টায়ার থ্রি সার্টিফিকেশন প্রদান করবে স্মার্ট।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পারসুমা আলম, চীফ ইনফরমেশন টেকনোলজি অফিসার মোহাম্মদ রিজওয়ান আল বখতিয়ার, ডেপুটি জেনারেল ম্যানেজার মুনমুন মন্ডল এবং মো. মামুনুর রশীদ ভুঁইয়া। অন্যদিকে, স্মার্ট টেকনোলজিসের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্পোরেট অ্যান্ড এন্টারপ্রাইজ বিভাগের ডিরেক্টর শাহেদ কামাল, এসিস্টেন্ট জেনারেল ম্যানেজার এসএম কায়েস হোসেন, ডাটা সেন্টার বিজনেস হেড আবদুর রহমান এবং ডেপুটি ম্যানেজার দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের ডিরেক্টর শাহেদ কামাল বলেন,‌ ‌‌দেশের শীর্ষ সরকারি আর্থিক প্রতিষ্ঠান সোনালী ব্যাংকের সঙ্গে ডাটা সেন্টার চুক্তি করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা গত ২৫ বছর ধরে দেশে তথ্যপ্রযুক্তি সেবা প্রদান করছি। আশা করি, সোনালী ব্যাংকের সঙ্গে আমাদের এই কার্যক্রম নির্ধারিত সময়ে সফলভাবে বাস্তবায়িত হবে।