শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

দেশের বাজারে প্রযুক্তিপণ্য অ্যাক্সেসরিজ ব্র্যান্ড ইউগ্রিন

SONALISOMOY.COM
এপ্রিল ১৮, ২০২৩
news-image

দেশের বাজারে অনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল জনপ্রিয় প্রযুক্তিপণ্য অ্যাক্সেসরিজ ব্র্যান্ড ইউগ্রিন। সম্প্রতি গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে ইউগ্রিনের অনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা, পার্টনার ও ব্যবসায়ীরা।

ইউগ্রিনের বাংলাদেশের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এখন থেকে স্মার্টের মাধ্যমে ইউগ্রিনের সবধরনের অফিশিয়াল অ্যাক্সেসরিজ পণ্য পাওয়া যাবে দেশের বাজারে। এছাড়া স্মার্ট টেকনোলজিস তাদের পার্টনাদের মাধ্যমে সারাদেশে ইউগ্রিনের প্রযুক্তিপণ্যগুলো বিপণন ও বিক্রয়োত্তর সেবা দেবে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের কর্মকর্তারা জানান, বিশ্বের প্রায় ১০০টি বেশি দেশে প্রায় ৪০ মিলিয়ন মানুষ ব্যবহার করছে জনপ্রিয় ব্র্যান্ড ইউগ্রিন পণ্য। ২০১২ সালে ইউগ্রিন যাত্রা শুরু করা ব্র্যান্ডটি গুণগত মান ও রুচিশীল ডিজাইনের জন্য কম সময়ে জনপ্রিয় ব্র্যান্ডের তালিকায় উঠে এসেছে। বিশেষ করে অ্যাপলের পণ্য ব্যবহারকারীদের কাছে রয়েছে ইউগ্রিন পণ্যের ব্যাপক চাহিদা।

চার্জিং ডিভাইস, মোবাইল ও কম্পিউটার অ্যাক্সেসরিজ, হোম এবং অটোমোবাইল অ্যাক্সেসরিজ রয়েছে ইউগ্রিনের অ্যাওয়ার্ড উইনিং পণ্যের তালিকায়। ব্র্যান্ডটি তাদের ব্যবহারকারীদের হাতে হাইকোয়ালিটি পণ্য এবং প্রিমিয়াম সার্ভিস সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ। এছাড়া রেডডট ডিজাইন এবং আইএফ ডিজাইন অ্যাওয়ার্ডসহ বেশ কয়েকটি অ্যাওয়ার্ড এবং পণ্যের মান ও সেবা নিশ্চিতকরণে তাদের রয়েছে ১৫টির বেশি সম্মাননা স্বীকৃতি।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের কর্মকর্তারা বলেন, ইউগ্রিনের মত জনপ্রিয় ব্র্যান্ডের পরিবেশক হতে পারে আমরা খুবই আনন্দিত। স্মার্ট টেকনোলজিস সব সময়ই গ্রাহকদের হাতে গুণগত এবং জনপ্রিয় পণ্য পৌঁছে দিতে কাজ করছে। সে ধারাবাহিকতায় এবার স্মার্টের সঙ্গে যুক্ত হলো আরেকটি জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ইউগ্রিন। স্মার্ট টেকনোলজিস এখন থেকে ইউগ্রিনের অথরাইজড ডিস্ট্রিবিউটর। এছাড়া বাংলাদেশে গুণগত মান প্রত্যাশী ক্রেতাদের হাতে বিশ্বসেরা ইউগ্রিন পণ্যের সকল প্রোডাক্ট ও অ্যাক্সেসরিজের চাহিদা পূরণে সক্ষম হবে ইউগ্রিন এবং স্মার্ট টেকনোলজিস।উল্লেখ্য, এখন থেকে দেশের বাজারে ইউগ্রিন ব্র্যান্ডের সব ধরনের প্রযুক্তি পণ্য সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।