শুক্রবার, ২১ জুন, ২০২৪

ফরিদপুর-১ আসনের উন্নয়ন নিয়ে আরিফুর রহমান দোলনের ইতিবাচক ভাবনা

SONALISOMOY.COM
নভেম্বর ৩০, ২০২৩
news-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কৃষকলীগের সাবেক সহ সভাপতি আরিফুর রহমান দোলন।ফরিদপুর-১ আসনের উন্নয়ন নিয়ে তিনি তার ইতিবাচক ভাবনার কথা গণমাধ্যমকর্মীদের সামনে তুলে ধরেছেন। তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদের নির্বাচনে জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আজ মনোনয়নপত্র জমা দিচ্ছি।

তিনি আরও বলেন, স্মার্ট ফরিদপুর-১ গড়ার দৃঢ় প্রত্যয় আছে-নতুন আর পুরনোর মেলবন্ধনে ফরিদপুর-১ এ কর্মসংস্থানের জন্য কীভাবে কৃষিভিত্তিক শিল্প গড়ে তোলা যায় সেই ভাবনা আছে। একটি কারিগরি বিশ্ববিদ্যালয় গড়ে উঠতে পারে। পদ্মা সেতুর কারণে সহজ যোগাযোগ ব্যবস্থার কারণে হতে পারে আরও একাধিক শিল্প কারখানা।

একটি নতুন রাজনৈতিক সংস্কৃতিক চর্চার যাত্রা শুরুর স্বপ্ন দেখি ফরিদপুর-১ আসনে যেখানে উশৃঙ্খলতা পৃষ্ঠপোষকতা পাবেনা। ধর্মীয় মূল্যবোধের চর্চা বিকশিত হবে, সেই সঙ্গে সুষ্ঠু সংস্কৃতিক চর্চা। খেলাধুলা পৃষ্ঠপোষকতা পাবে, একই সঙ্গে তথ্য প্রযুক্তি শিক্ষাও। জ্ঞান চর্চাকে পৃষ্ঠপোষকতা দেবো আমরা। ফরিদপুর-১ আসন হবে এক মডেল জনপদ, সেই স্বপ্ন দেখি।

বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেইভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন উন্নত, সমৃদ্ধ দেশের তালিকায় সেখানে ফরিদপুর-১ থাকবে ফ্রন্টলাইনে। এইজন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। সবার দোয়া, সহযোগিতা চাই।