বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

প্রিমিয়াম আইটেল এস ২৩+ এখন দেশের বাজারে

SONALISOMOY.COM
জানুয়ারি ১৮, ২০২৪
news-image

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল উন্মোচন করলো তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, আইটেল এস ২৩+। চমৎকার মূল্যে অ্যাডভান্সড টেকনোলজি এবং ইনোভেটিভ ফিচারের আইটেল এস ২৩+ স্মার্টফোন বাজারে বিপ্লব ঘটাতে প্রস্তুত।আইটেল এস ২৩+ এসেছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড কার্ভড স্ক্রিনের সাথে, যা ৫৯-ডিগ্রি কার্ভড। ৯৩% আল্ট্রা-হাই স্ক্রিন-টু-বডি রেশিও সহ কার্ভড ডিসপ্লেটি কন্টেন্ট ওয়াচিং, গেমিং বা রেগুলার ব্যবহার সব জায়গাতেই যুক্ত করবে সেরা অভিজ্ঞতা। এই ফোনের ফুল এইচডি প্লাস কার্ভড স্ক্রিন যা সেগমেন্টে প্রথম। এছাড়াও ডিসপ্লে সেগমেন্টে থাকছে ৯৯% ডিসিআই-পি থ্রি কালার স্যাচুরেশন, ১০৮০ বাই ২৪০০ রেজ্যুলেশনসহ অ্যাডভ্যান্সড সব ফিচারস যা চ্যালেঞ্জিং লাইটিং কন্ডিশনেও ভিউইং-এ ভালো অভিজ্ঞতা দিবে।

এই ফোনে সিকিউরিটির জন্য থাকছে ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যা এই সেগমেন্টে ইউনিক ফিচার, এছাড়া ডিসপ্লে প্রটেকশন করার জন্য থাকছে কর্নিং গরিলা গ্লাস ৫ টেকনোলজির সাপোর্ট যেটি ফোনের ডিসপ্লেকে প্রটেক্ট করবে আকস্মিক, দুর্ঘটনামূলক ড্রপ থেকে। এই ফোনের আইটেল ওস১৩ এবং আভ্যানা জিপিটি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাহায্যে ইউজারদের স্মার্টফোন অভিজ্ঞতাকে আরও সহজ ও স্মার্ট করবে। এই ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফোন কল, হোয়াটসঅ্যাপ, মিউজিক, এসএমএস, আবহাওয়া, ম্যাপ, অ্যালার্ম, সার্চ, অনুবাদ এবং আরও অনেক কিছু ভয়েস কমান্ড প্রদান করার মাধ্যমে সহজেই সম্পাদন করা যাবে।
আইটেল এস ২৩+ অফার করছে ম্যাসিভ ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি পর্যন্ত র‌্যাম (৮জিবি + ৮জিবি এক্সটেন্ডেড), যা সাহায্য করবে মাল্টিটাস্কিংয়ে একসাথে ২০টি পর্যন্ত অ্যাপ ব্যাকগ্রাউন্ড রান করতে পারবে। এর শক্তিশালী টি৬১৬ প্রসেসর ও বড় র‌্যাম গেমিং এবং ডেইলি ইউজে ভালো পারফরম্যান্স প্রদান করবে। এছাড়াও, ১৮ ওয়াট ফাস্ট চার্জার ও ৫০০০ এমএএইচের কম্বিনেশন লম্বা সময় ব্যাকআপ এবং দ্রুত চার্জ নিশ্চিত করবে।

আইটেল এস ২৩+ এর ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগাপিক্সেল এআই সেলফি এবং ব্যাক ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই ডেফিনিশন ক্যামেরা যা দিবে করবে ক্রিস্টাল ক্লিয়াল ছবি, পাশাপাশি বড় এফ১.৬ অ্যাপারচার নিশ্চিত করবে, কম আলোতেও ক্লিয়ার এবং উজ্জ্বল ছবি। আইটেল এস ২৩+ এখন বাংলাদেশের সকল আইটেল ব্র্যান্ড আউটলেট এবং রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।