রবিবার, ১৬ জুন, ২০২৪

বাজারে নতুন স্মার্টফোন আইটেল এস২৪

SONALISOMOY.COM
মে ২৮, ২০২৪
news-image

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে তাদের নতুন আরও একটি স্মার্টফোন আইটেল এস২৪। ব্যবহারকারীদের সাশ্রয়ী দামে উচ্চমানের ইলেকট্রনিক পণ্য দেবার প্রতিশ্রুতি অনুযায়ী এবার তারা তাদের সর্বশেষ উদ্ভাবন নতুন স্মার্টফোন আইটেল এস২৪ লঞ্চের ঘোষণা দিয়েছে কক্সবাজারে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে। প্রযুক্তিপ্রেমী স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা বদলে দিতে নতুন এই স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, শক্তিশালী হেলিও জি৯১ প্রসেসর এবং কালার চেইঞ্জিং প্রযুক্তিসহ আরো ইনোভেটিভ ফিচার।

“আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা” ট্যাগলাইনে আসা আইটেল এস২৪ ব্যবহারকারীদের দিবে ক্রিস্টাল ক্লিয়ার ছবি যেকোনো সময়, যেকোনো জায়গায়। অসাধারণ ক্যামেরা পারফরম্যান্সের জন্য স্যামসাং এইচএম৬ আইসোসেল সেন্সরের কৃতিত্ব রয়েছে; যেখানে প্রথমবারের মতো ন্যানো পিক্সেল প্লাস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এছাড়া একসঙ্গে নয়টি পিক্সেল একত্র করা হয়েছে, আর এই সেন্সরটি কম আলোতে আরও বেশি আলো ধারণ করে এবং রাতের দৃশ্যগুলোতে স্বচ্ছতা বাড়ায়, চ্যালেঞ্জিং পরিবেশেও অসাধারণ সব ছবি নিশ্চিত করবে। এছাড়াও, আইটেল এস২৪ স্মার্টফোনে রয়েছে ৩ এক্স ইন-সেন্সর জুম, যার কারণে ব্যবহারকারীরা দূর থেকে ছবি-ভিডিও সহজে ধারণ করতে পারবে। আইটেল এস২৪-এ রয়েছে সুপার পাওয়ার্ড মিডিয়াটেক-এর হেলিও জি৯১ প্রসেসর, যা ডেইলি ব্যবহার, মাল্টি-টাস্কিং, ভিডিও ধারণ এবং গেমিংয়ের জন্য দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করবে। স্মার্টফোনে আরো রয়েছে ১২৮ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম (৮জিবির র‍্যাম + *৮ জিবি মেমরি ফিউশন)।

এই স্মার্টফোনের আরেকটি অসাধারণ বৈশিষ্ট্য হলো কালার চেইঞ্জিং প্রযুক্তি যা রোদের আলো বা ইউভি লাইটের সংস্পর্শে এলে ফোনটির কালার চেইঞ্জ করবে। আইটেল এস২৪ দুইটি রঙে বাজারে এসেছে একটি হলো ডউন হোয়াইট এবং অন্যটি স্ট্যারি ব্ল্যাক এর মধ্যে ডউন হোয়াইট ভ্যারিয়েন্ট কালার চেইঞ্জিং প্রযুক্তি সম্বলিত। মাল্টিমিডিয়াতে ভালো অভিজ্ঞতা দিতে এই ফোনে রয়েছে ডুয়াল ডিটিএস স্টেরিও স্পিকার পাশাপাশি ৯০ হার্জ ৬.৬ ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে। ৫০০০ এমএএইচ ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, এআই স্মার্ট চার্জ এবং বাইপাস চার্জিং সুবিধা রয়েছে। সিকিউরি সেকশনে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়া ফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও উন্নত করতে রয়েছে এনএফসি সাপোর্ট।

কক্সবাজারে এস২৪ লঞ্চিং ইভেন্টে ‘আই স্মার্ট ইউ’টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক জানান, আইটেল সাশ্রয়ী মূল্যে হাই কোয়ালিটির পণ্য সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, আইটেল এস২৪ লঞ্চ করা হয়েছে এবং এটি বাংলাদেশের গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাবে বলে আশা করা হচ্ছে। দুর্দান্ত সব ফিচারের আইটেল এস২৪ স্মার্টফোনটির দাম ১৩ হাজার ৯৯০ টাকা (ভ্যাট প্রযোজ্য)।