শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সব প্রতিকূলতা উপেক্ষা করে বিএনপির কাউন্সিল হবে : মির্জা ফখরুল

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৩, ২০১৬

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অত্যন্ত দৃঢ়তার সাথে বলেছেন, সব ধরনের প্রতিকূলতা মোকাবেলা করে নির্ধারিত সময়েই বিএনপির কাউন্সিল হবে, এবং তা অধিবেশন সফলও করা হবে। তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধারা এদেশে সূর্য সন্তান, তাদের সম্মান উর্দ্ধে তুলে ধরতে বিএনপি আগামী দিনে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণ করবে।1398956186

মঙ্গলবার জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের সাথে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক মতবিনিময় সভায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরো বলেন, দেশ আজ এক চরম সংকটে নিমজ্জিত। এই অবৈধ সরকারের আমলে মানুষের সকল প্রকার মৌলিক অধিকার ভুলুন্ঠিত। মানুষের বাকস্বাধীনতা, মতপ্রকাশের স্বাধীনতা ও ভোটাধিকার হরণ করে বিরোধী নেতা কর্মীদের গুম, খুন ও অপহরন করে এক চরম নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে বিএনপির কাউন্সিল অধিবেশন বানচালের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে, এদের নির্যাতন থেকে অবুঝ শিশুরাও রেহাই পাচ্ছে না।

সভায় মুক্তিযোদ্ধারা বলেন, বর্তমান ভোটারবিহীন নির্বাচনে ক্ষমতায় অধিষ্ঠিত ফ্যাসিষ্ট সরকারের দেশনেত্রী বেগম খালেদা জিয়া ২১ প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানাতে গেলে তাকে পদে পদে বাধা দিয়ে তাদের স্বৈরাচারী আচরণেরই বহিঃপ্রকাশ করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। ১৯ মার্চ বিএনপির জাতীয় কাউন্সিল সফল করতে মুক্তিযোদ্ধারা তাদের উপর অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করবে।

সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজীজ উলফাত। বক্তব্য রাখেন রাখেন বিএনপির অর্থ-বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা দলের আবুল হোসেন, সাদেক আহমেদ খাঁন, আবেদুর রহমান, নূরুল ইসলাম, মিজানুর রহমান বীর প্রতীক, আজিজুর রহমান লেবু কাজী,আব্দুল মান্নান, প্রকৌশলী নজরুল ইসলাম, আব্দুল হাকিম, মোঃ শহিদুল ইসলাম মিলন, মোঃ কুতুব উদ্দিন, আব্দুল রাজ্জাক রাজা, মোঃ আহসান উল্লাহ, মোঃ মোস্তফা কামাল, মহিউদ্দিন আহম্মেদ শাজাহান, এইচ আর সিদ্দিকি সাজু, আতিকুর রহমান, আব্দুল আহাদ, কাজী নাসির আহম্মেদ, মোঃ নুর আহম্মেদ, আব্দুল জব্বার আব্দুল লতিফ, অধ্যক্ষ আব্দুল কাইয়ূম, মোঃ হারুন।