শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

রাজশাহীতে ডিবি পরিচয়ে গরু ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাই

SONALISOMOY.COM
ডিসেম্বর ২০, ২০১৬
news-image

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নিয়ে গিয়ে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যা ৬টার দিকে নগরীর রাজপাড়া থানার ডাবতলা এলাকা এ ঘটনা ঘটে বলে রুহুল আমিন নয়ন নামের এক গরু ব্যবসায়ী থানায় অভিযোগ দিয়েছেন। সোমবার বিকেলে থানায় উপস্থিত হয়ে তিনি অভিযোগ দায়ের করেন বলে রাজপাড়া থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান।
গরু ব্যবসায়ী রুহুল আমিন নয়ন গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য। তার বাড়ি উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে।
রুহুল আমিন নয়ন অভিযোগ করেন, সিটি হাট থেকে গরু বেচাকেনা করে সন্ধ্যায় মোটারসাইকেল যোগে তিনি ও তার ছেলে নুর আলম নবীন নগরীর শিরোইল কলোনী এলাকায় বোনের বাসায় যাচ্ছিলেন। পথে সিটি বাইপাসের ডাবতলা মোড়ের পাশে সাদা মাইক্রোবাস নিয়ে ৫ থেকে ৬ জন তাদের মোটরসাইকেলের গতি রোধ করে। তারা গোয়েন্দা পুলিশ পরিচায় দিয়ে আপনাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে বলে বুকে পিস্তল ধরে হাতে হ্যান্ডকাপ পরিয়ে মাইক্রাবাসে তোলে। এর পর তারা দুইজনের মুখ ও চোখ বেধেঁ ফেলে টাকার ব্যাগটি নিয়ে নেয়। তবে মোটরসাইকেলটি সেখানেই পড়ে থাকে বলেন নয়ন।
তিনি আরও বলেন, রাত সাড়ে ১০টার দিকে নাটোর-বনপাড়া সড়কের নির্জন এলাকায় তাদের হ্যান্ডকাপ খুলে দিয়ে মাইক্রোবাস থেকে নামিয়ে দেয়া হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আধা কিলোমিটার দুরে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে গিয়ে বিষয়টি জানানো হলে পুলিশ তাদের রাজশাহী পাঠানোর ব্যবস্থা করে।
রাজপাড়া থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা বলেন, রোববার রাতে ডাবতলা মোড়ের পাশে একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। সোমবার বিকেলে রুহুল আমিন নয়ন থানায় গিয়ে ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ দিয়ে জানায় মোটরসাইকেলটি তার। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি গোলাম মোস্তফা।