শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ডিজিটাল আই সি টি মেলায় অনুষ্ঠিত হল পান্ডা র‌্যাফেল ড্র

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৯, ২০১৬
news-image

নিজস্ব প্রতিবেদক: ঢাকার এলিফ্যান্ট রোডে অবস্থিত, বাংলাদেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট “কম্পিউটার সিটি সেন্টার” মাল্টিপ্লান সেন্টারে শেষ হয়েছে ৬ দিন ব্যাপি  শীতকালীন ডিজিটাল আই সি টি মেলা ২০১৬ । গতকাল সমাপনী অনুষ্ঠানে পান্ডা সিকিউরিটি র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় শীতকালীন ডিজিটাল আই সি টি মেলা ২০১৬।

 

মেলায় আগত দর্শনার্থীদের মধ্য থেকে র‌্যাফেল ড্র এর মাধ্যমে সৌভাগ্যবান ১১ জনের হাতে তুলে দেয়া হয় স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা সিকিউরিটির পক্ষ থেকে  ১ম পুরস্কার হিসেবে একটি বাইসাইকেল, ২য় এবং ৩য় পুরস্কার মোবাইল ফোন, চতুর্থ  পুরস্কার স্পিকার, পঞ্চম পুরস্কার ওয়্যারলেস কীবোর্ড ও মাউস, ষষ্ঠ পুরস্কার ওয়াইফাই রাউটার, সপ্তম এবং অষ্টম পুরস্কার পাওয়ার ব্যাংক, নবম পুরস্কার ওয়েব ক্যাম এবং হ্যাডফোন, দশম এবং একাদশ পুরস্কার একটি পাওয়ার স্ট্রিপ এবং একটি পেন ড্রাইভ।

 

পান্ডা র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  তথ্যপ্রযুক্তিবিদ এশিয়া প্যাসিফিকের উপাচার্য প্রকৌশলী ডঃ জামিলুর রেজা চৌধুরী , কম্পিউটার সিটি সেন্টার সভাপতি তাউফিক ইহসান, গ্লোবাল ব্র্যান্ড প্রা. লিমিটেড সম্মানিত জেনারেল ম্যানেজার  সমীর কুমার দাস।