শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

শেষ হলো শাকিবের নবাব

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১, ২০১৭
news-image

বিনোদন প্রতিবেদক:
কলকাতায় থেকে গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় ঢাকায় ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ফিরেই ‘অহংকার’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি।

শাকিব জানান, আলোচিত যৌথ প্রযোজনার ছবি ‌‘নবাব’- এ নিজের অংশের শুটিং শেষ করেছেন তিনি। পাশাপাশি ছবির দৃশ্যধারণের পুরো কাজও শেষ হয়েছে বলে জানান তিনি।

শাকিব বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে ‘নবাব’ নির্মিত হচ্ছে। এর গল্প, নির্মাণ, গান ভালো লাগবে দুই বাংলার দর্শকের। সেইসঙ্গে আমার ও শুভশ্রীর জুটিটিও সবার ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।’

‘শিকারী’ ছবিতে ওজন কমিয়ে, চুলের স্টাইল পাল্টিয়ে পর্দায় এসেছিলেন চিত্রনায়ক শাকিব খান। ছবিতে শাকিবের সেই লুক ব্যাপক প্রশংসিত হয়েছিল। একইভাবে ‘নবাব’ ছবিতেও পাওয়া যাবে শাকিবের ভিন্ন এক লুক। মুখে খোঁচা খোঁচা দাঁড়ি, নবাবী স্টাইলে গোঁফ, আকর্ষণীয় হ্যান্ডসাম ফিগার! দেখেই মনে হবে শাকিবের বয়স ২৫ বছর! তার এই নতুন লুক যে কেউ দেখেই চমকে উঠবেন!

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনায় ‘নবাব’ ছবিটি পরিচালনা করছেন জয়দেব মুখার্জি। ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়া আরো অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় শিল্পীরা। থাকবেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

প্রথমদিকে ঘোষণা হয়েছিল এই ছবিটি আগামী ভালোবাসা দিবসে মুক্তি দেয়া হবে। তাই নাম রাখা হয়েছিল ‘ভ্যালেন্টাইন ডে’। কিন্তু ওই বিশেষ দিনে ছবিটি মুক্তির দেয়া সম্ভব হবে না বলে নাম বদলে চূড়ান্ত করা হয় ‘নবাব’।