শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নগরীতে অন্তসত্তা গৃহবধুর আত্মহত্যা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১০, ২০১৭
news-image

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী নগরীতে পারিবারিক কলোহের জেরে চার মাসের অন্তসত্তা এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদরে জন্য নিহতর স্বামীকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর শিরোইল কলোণীর এক নম্বর গলির ফটিক হাজির বাড়ির এ ঘটনা ঘটে। তিনি রান্না ঘরের তিরের সঙ্গে উড়না দিয়ে গলায় ফাঁস আত্মহত্যা করে।

নিহত গৃহবধু হলেন, নগরীর শিরোইল কলোনীর এক নম্বর গলির নাসির উদ্দীনের স্ত্রী সুফিয়া বেগম নিলা (২১)। তিনি চার মাসের অন্তসত্তা ছিলেন।

নিহতর স্বামী নাসির উদ্দীন জানায়, আজ সকালে সুফিয়া বড়িতে যতে চাইলে নাসির শ্বশুরকে ফোন দেয়। আর তিনি বলেন, আমি কাজের মানুষ তোমাকে নিয়ে বেড়াতে যেতে পারবো না। এর পর তিনি শ্বশুর বাড়িতে আসেন। তখন চার বছরের শিশু নুসরাত জাহান নাফিয়া নিয়ে ঘরে শুয়ে ছিলেন।

তিনি আরো বলেন, তাকে ডাকার পরে অনেক ক্ষণ হয়ে গেলেও তার কোন সারা না পাওয়া রান্না ঘরে দেখি ভেতর থেকে মারা। আমি তার পরে পাশের বাড়ির ভাবিকে ডাকি। তার পরে রান্না ঘরের দরজা কয়েকটা ধাক্কা দিয়ে ভেঙ্গে ফেলে দেখি। উড়নার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তারা স্বামী-স্ত্রী চারঘাটের বাসিন্দা। তিন বছর আগে তারা ফটিক হাজির এই বাড়িতে ভাড়া আসেন। আর তিনি নগরীরতে প্রেইভেট কার চালান।

নিহত গৃহবধু সুফিয়া বেগমের বাবা নবাব আলী বলেন, আমরা চারঘাটের লক্ষ্মীপুর এলাকার বাসিন্দা। দুই মেয়ে মধ্যে এটা ছোটা। বড় মেয়ে স্বামীর এই ছেলের সঙ্গে বিয়ে দেয়।

এ বিষয়ে বোয়ালিয়া থানার এসআই মসিউর বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদরে জন্য নিহতর স্বামীকে আটক করেছে পুলিশ। লাশ রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ময়নাতদন্তর জন্য পাঠানোর ব্যবস্থা চলছে।