শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

অবশেষে রাজবাড়ী ছাড়লো ব্রাজিল কন্যা জেইসা

SONALISOMOY.COM
এপ্রিল ৬, ২০১৭
news-image

রাজবাড়ী প্রতিনিধি- প্রেমের কোনও দেশ-কাল-পাত্র নেই। এই প্রেমের টানেই সমাজ-সংসারের সব প্রতিবন্ধকতাকে অতিক্রম করে প্রেমিক-প্রেমিকার মিলনের গল্প নতুন নয় ইতিহাসে। তেমনই এক নজির স্থাপন করলেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সঞ্জয় ঘোষ (২৮) আর ব্রাজিলের তরুণী জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯)।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সূত্রে পরিচয় তাদের। পরিচয় থেকে বন্ধুত্ব, প্রেম। তারপর বাংলাদেশ আর ব্রাজিলের দূরত্ব ঘুচিয়ে এই যুগল এখন পরিণয়ে আবদ্ধ। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা একনজর দেখার জন্য ভীড় জমিয়েছে ওই প্রেমিকের বাড়িতে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক কৌতূহল সৃষ্টি হলে বুধবার সকালে ঢাকার উদ্দেশ্যে বালিয়াকান্দি ছেড়েছে ব্রাজিল কন্যা।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষের বাড়িতে ব্রাজিল থেকে একজন নারী সোমবার রাতে এসেছে। মঙ্গলবার সকালে এ খবর ছড়িয়ে পড়লে এ বিদেশি তরুণীকে দেখার জন্য উৎসুক মানুষ ওই বাড়িতে ভিড় জমায়।

এদিকে ওইদিনই সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার এইচ এম রকিব হায়দারের সাথে দেখা করেন জেইসা ও তার প্রেমিক সঞ্জয় ঘোষ। ওলিভেরিয়া সিলভা ব্রাজিলের সাওপাওলোর বাসিন্দা। সেখানে তিনি চাকরি করেন।