শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

এমপি এনামুলের ঈদ উপহার
আল্লাহ তোমাক ব্যাইচ্যা থোক

SONALISOMOY.COM
জুন ২৩, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
আল্লাহ তোমাক ব্যাইচ্যা থোক। আবার তোমাক ভুট দিইয়্যা এমপি বানামু। সাংসদের কাছ থেকে ঈদের নতুন শাড়ি পেয়ে এভাবে নিজের অনুভুতি ব্যক্ত করলেন মরিয়ম বেওয়া। শুধু তিনি একা নন, তার মতো সহ¯্রাধিক অসহায় দুঃস্থ নারীদের কণ্ঠে ছিল সাংসদের প্রতি এরকম আর্শিবাদ।

প্রতি বছরের মতো এবারও রাজশাহীর বাগমারার সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের ঈদ উপহার পেলেন উপজেলার ২০ হাজার দুঃস্থ নারী। শুক্রবার সকালে সাংসদ এনামুল হক নিজ হাতে নারীদের মধ্যে ঈদ উপহার হিসাবে একটি করে নতুন শাড়ি বিতরণ করেন।

এ উপলক্ষে সকালে উপজেলার শিকদারীর সালেহা ইমারত কোল্ডস্টোরেজে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আয়োজক স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাংসদের পতœী তহুরা হক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুল, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগম, সম্পাদক কোহিনুর বেগম, ইউপি চেয়ারম্যাসন আসলাম আলী আসকান, আনোয়ার হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগের নেতা জহুরুল ইসলাম, নাদিরুজ্জামান মিলন, সাইফুল ইসলাম, সোহাগ হোসেন প্রমুখ। উল্লেখ্য গত নয় বছর ধরে সাংসদের উদ্যোগে ঈদের আগে উপহার হিসাবে এলাকার দুঃস্থদের শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।