শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিক্রয় ও ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড’র মধ্যে চুক্তি

SONALISOMOY.COM
অক্টোবর ৩০, ২০১৭
news-image

নিজেস্ব প্রতিবেদক: বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম এবং অন্যতম প্রসিদ্ধ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট-এর মধ্যে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি রাজধানীর ডেইলি স্টার সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে বিক্রয় ডট কম এবং ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড-এর মধ্যে এই চুক্তি হয়।

এতে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ এবং ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড-এর মার্কেটিং এজিএম মো. একরামুল হাসান।

বিক্রয় এই চুক্তির মাধ্যমে বিক্রয় ডট কম-এর গ্রাহকরা এখন থেকে প্রিমিয়াম লোকেশনে ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড-এর বিভিন্ন ক্যাটাগরির প্রোপার্টি বিক্রয় ডট কম-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে বিক্রয় ডট কম-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, ক্রেতাদের জন্য প্রোপার্টির মতো গুরুত্বপূর্ণ জিনিস ঘরে বসেই কেনার সুযোগ করে দিতে আমরা এবার ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছি। আমরা আশা করি এর মাধ্যমে বিক্রয়-এর গ্রাহকরা ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড-এর বিভিন্ন ক্যাটাগরির প্রোপার্টি উপভোগ করতে পারবেন।

ক্যাপিটাল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড-এর মার্কেটিং-এর এজিএম মো. একরামুল হাসান বলেন, আমরা সত্যিই আনন্দিত যে, আমাদের গ্রাহকরা এখন ঘরে বসেই প্রিমিয়াম লোকেশনে ক্যাপিটাল্যান্ড-এর আধুনিক প্রোপার্টিসমূহ কিনতে পারবেন। আমরা সম্মানিত গ্রাহকদের জন্য এমন সেবাসমূহ ভবিষ্যতেও অব্যাহত রাখার চেষ্টা করবো।