শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

লা মেরিডিয়ান ঢাকায় ‘টার্কিশ কালিনারি উইক’

SONALISOMOY.COM
অক্টোবর ৩১, ২০১৭
news-image

নিজেস্ব প্রতিবেদক: বৈচিত্র্যময় আর্ন্তমহাদেশীয় খাবারের অনন্য সমারোহ নিয়ে লা মেরিডিয়ান ঢাকায় গতকাল সমবার উদ্বোধন করা হয়েছে ‘টার্কিশ কালিনারি উইক’। ভোজনরসিকদের রসনাতৃপ্তিতে লা মেরিডিয়ান ঢাকা আয়োজিত প্রায় দু’ সপ্তাহব্যাপী এই আয়োজনটি হোটেলটির ১৭ তলায় অবস্থিত ‘ওলেয়া’ অ্যারাবিয়ান রেস্টুরেন্টে আজ থেকে আগামী ১১ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত চলবে।

টার্কিশ কালিনারি উইকে’র এই আয়োজনে রসনাতৃপ্তির জন্য থাকছে জিভে জল আনা খাটি তুর্কি খাবারের বুফে। আর বাংলাদেশের ভোজনরসিকদের একদমই তুরস্কের খাবারের স্বাদ দিতে ঢাকায় এসেছেন লা মেরিডিয়ান ইস্তানবুল’র শেফ সাইফি সাকমান ও উমিত আয়মেলেক। লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশালায় তারাই এ সুস্বাদু খাবারগুলো তৈরি করেছেন। ঢাকার খাদ্যরসিকরা এই লোভনীয় খাদ্যসম্ভারে পেটপুজো করতে পারবেন জনপ্রতি মাত্র ৪,০০০ টাকার বিনিময়ে।

এ প্রসঙ্গে লা মেরিডিয়েন ঢাকা কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানান, আমরা আমাদের অতিথিদের সুস্বাদু সব খাবারের রস আস্বাদনের আমন্ত্রণ জানাচ্ছি। আমরা মৌলিকতায় বিশ্বাসী, তাই আমাদের খাদ্যরসিকদের জন্য তুরস্কের ঐতিহ্যবাহী সুস্বাদু সব খাবারের স্বাদ আস্বাদনের বিরল সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

নানাবিধ সাংস্কৃতিক ও ঐতিহ্যবাহী আয়োজনের সফল বাস্তবায়নের কারণে লা মেরিডিয়ান ঢাকা ইতিমধ্যেই আমাদের ব্যস্ত নাগরিক জীবনের এক আকর্ষণীয় অনুষঙ্গ হয়ে দাঁড়িয়েছে। ‘ক্রস কালচার’ উদযাপনে তেমনি আরেকটি মাইলফলক আয়োজন লা মেরিডিয়ান ঢাকার ‘টার্কিশ কালিনারি উইক’।

বুকিং সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ: +৮৮ ০১৯৯০ ৯০০৯০০, +৮৮ ০১৭৬৬৬৭৩৪৪৩