শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাগমারায় জনগণের সাথে সরাসরি প্রশ্নত্তোরে এমপি এনামুল হক

SONALISOMOY.COM
এপ্রিল ৬, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: জনগণের সাথে সরাসরি প্রশ্নত্তোরে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, জনগণের প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া এলাকার পাশাপাশি দেশের উন্নয়ন সম্ভব নয়। এলাকার উন্নয়ন ঘটাতে চাইলে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। একজন নির্বাচিত জনপ্রতিনিধি তার একার পক্ষে সকল উন্নয়ন করা সম্ভব হয়ে উঠে না।

আপনার এলাকার কি কি সমস্যা আপনি ভালো জানেন। তাই আপনার এলাকার যে গুলো উন্নয়ন হয়েছে তার বেশির ভাগই বর্তমান সরকারের আমলে হয়েছে। আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বাগমারাসহ দেশের ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন। বর্তমান সরকারের সময় এসে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ, চিকিৎসা, কৃষি, বিভিন্ন প্রকার ভাতাসহ দেশের গ্রামীণ জণগোষ্ঠীর আর্থসামিিজক উন্নয়নে দৃশ্যমান কাজ করে চলেছেন। বিগত সরকারের আমলে যা সম্ভব হয়নি।

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এনামুল হক আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশকে দুঃশাসনের হাত থেকে দেশ ও দেশের নিরিহ মানুষকে মুক্তি করেছেন। বঙ্গবন্ধুর কারণে বাংলাদেশ আজ স্বাধীন।

এক সময়ের বাংলাদেশকে বলা হতো তলা বিহীন ঝুঁড়ি। বর্তমান সরকারের সঠিত নেতৃত্বে ফলে সেই অবস্থান থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় নাম লিখিয়েছেন। বাংলাদেশ আজ স্বয়ংসম্পূর্ণ। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে শুরু করেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার হামিরকুৎসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আমার এমপি’র সাথে সরাসরি আমার কথা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। সরাসরি প্রশ্নত্তোর পর্বে হামিরকুৎসা ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার ১৪ জনের প্রশ্নের উত্তর দেন।
গত ৯ বছরে হামিরকুৎসা ইউনিয়নে যে সকল উন্নয়ন হয়েছে তা জন সম্মুখে তুলে ধরেন। সেই সাথে ইউনিয়নের অবশিষ্ট উন্নয়নের জন্য আগামী নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলেন স ালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি আয়ুব আলী, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আসলাম আলী আসকান, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, কাউন্সিলর হাচেন আলী, মাড়িয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল হক, গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, নারগীস বেগম, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর সহ হামিরকুৎসা ইউনিয়ন সহ উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।