শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগমারায় প্রতিবেশির হামলায় গৃহবধূ আহত

SONALISOMOY.COM
এপ্রিল ৭, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিদি: রাজশাহীর বাগমারায় রোজিনা বেগম (৩০) নামের এক গৃহবধূর উপর শারীরিক নির্যাতন চালিয়ে আহত করেছে প্রতিবেশিরা। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত গৃহবধূর বাড়ি উপজেলা শ্রীপুর ইউনিয়নের চাইপাড়া গ্রামে। তার স্বামীর নাম তাছের আলী।

জানাগেছে শনিবার সকাল ৯ টার দিকে একই গ্রামের মৃত কুশাই মন্ডলের ছেলে ইসমাইল হোসেন তাছের আলী বাড়ির পাশ দিয়ে থাকা রাস্তা দিয়ে গম মাড়ায়ের জন্য হপার নিয়ে যাচ্ছিলেন। হপারটি তাছেরের বাড়ির সাথে বেধে যায়। সেই সময় ইসমাইল তাছেরের বাড়ির ধারে থাকা বিভিন্ন লাকড়ি ফেলে দিতে থাকে। এমন সময় তাছেরের স্ত্রী রোজিনা বেগমের সাথে ইসমাইলের কথাকাটাকাটি বাধে । এর এক পর্যায়ে ইসমাইল, ফুলবাস, এরশাদ তার কয়েকজন সাংগ পাংগো মিলে লাঠিসোটা দিয়ে হামলা চালায় তাছেরের স্ত্রী রোজিনার উপর।বাড়িতে কেউ না থাকায় ইচ্ছে মতো মারপিট করে গুরুতর আহত করে তারা।

পরে স্থানীয়রা আহত অবস্থায় রোজিনাকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গৃহবধূকে মারপিট করেও খান্ত হয়নি ইসমাইল বাহিনী। তারা রোজিনাকে চিকিৎসার জন্য যেন কোথায় ভর্তি না করে সেজন্য তার স্বামী তাছের আলীকে ভয়ভীতি প্রদর্শন করে। এমনকি এই ঘটনার পর তারা যেন থানায় কোন লিখিত অভিযোগ দাখিল না করে সেটাও বলে তারা।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি। পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।