শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগমারার মহব্বতপুরে ২১৭ বাড়িতে বিদ্যুতের উদ্বোধন

SONALISOMOY.COM
এপ্রিল ২০, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের ২১৭ বাড়িতে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে মহব্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক তোফাজ্জাল হোসেন তোফার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, বাগমারা জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম, এজিএম রথীন্দ্রনাথ বসাক, ওয়ারিং পরিদর্শক শহিদুজ্জামান, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সদস্য লোকমান আলী, রহিদুল ইসলাম, গনিপুর ইউনিয়নের আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, আ’লীগ নেতা জাহেদুর রহিম মিঠু, আবুল কাসেম, ইউসুফ আলী, ইউনিয়ন যুবলীগ সভাপতি সানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু প্রমুখ।

বাগমারা জোনাল অফিস সূত্রে জানা গেছে মহব্বতপুর গ্রামে প্রায় ৪ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মানে ব্যয় হয়েছে ৮২ লাখ ৮৩ হাজার টাকা।

পরে উক্ত অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন গ্রামের দানেশ শেখ, আব্দুর রাজ্জাক প্রাং, ওয়াজেদ আলম, রহিদুল ইসলাম, সামিউল আজম ও নুরে আলম অন্যদল থেকে আ’লীগের আদর্শে অনুপ্রানিত হয়ে আ’লীগের যোগদান করেন। এসময় জেলা ও উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে তাদের বরণ করেন।