শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগমারায় ব্রাজিল ও মেক্সিকোর খেলার সময় বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

SONALISOMOY.COM
জুলাই ৩, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বড় পর্দায় খেলা দেখাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহাবুর রহমান (২৩) নামের এক কলেজ ছাত্র বিদ্যুৎপৃষ্টে মারা গেছেন। গত সোমবার রাতে ব্রাজিল ও মেক্সিকোর খেলা চলাকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহাবুর রহমান বাগমারা থানার দ্বীপপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আজিজুল হকের ছেলে ও ভবানীগঞ্জ কলেজের সমাজকর্ম বিষয়ের সম্মান ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাতে মাহাবুর রহমান গ্রামের একটি দোকানের পাশে বড় পর্দায় ব্রাজিল ও মেক্সিকোর মধ্যে বড় পর্দায় ফুটবল খেলা দেখছিলেন। পুর্ব থেকে বিদ্যুৎ বিভ্রাটের কারণে বড় পর্দায় গ্রামের অন্যদের সাথে খেলা দেখানোর জেনারেটরও সংগ্রহ করা হয়। খেলার দ্বিতীয়ার্ধে বিদ্যুৎ চলে গেলে বড় পর্দা সচল রাখার জন্য জেনারেটরের সংযোগ দেন তিনি। কিছুক্ষণ পর বিদ্যুৎ চলে এলে তিনি ওই সংযোগ বিচ্ছিন্ন করে আবার বিদ্যুৎ– সংযোগ দেওয়ার চেষ্টা করেন। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তিনি।

লোকজন মাহাবুর রহমানকে উদ্ধারের চেষ্টা করেন। এ সময় কমপক্ষে ১০ জন আহত হন। পরে মাহাবুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।