শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ডিসির ফোন নম্বর ক্লোন করে বাগমারা উপজেলা চেয়ারম্যানের কাছে লাখ টাকা দাবী

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী ডিসির ফোন নম্বর ক্লোন করে বাগমারা উপজেলা চেয়ারম্যানের কাছে লক্ষাধীক টাকাদাবীর ঘটনা ঘটেছে। অভিনব কায়দায় ডিসির ফোন নম্বর ব্যবহার করে টিআর এবং কাবিখা দেয়ার নামে এক লাখ টাকা দাবী করে।

রবিবার দুপুর ১২ টার দিকে বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকারের ব্যবহৃত ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন আসে। সেই নম্বর থেকে পরিচয় দিয়ে তার একটি ব্যক্তিগত নম্বর দেন বিস্তারিত কথা বলার জন্য।

পরে ব্যক্তিগত নম্বরে ফোন করেন উপজেলা চেয়ারম্যান।

সে সময় যে কথা গুলো বলেন ডিসি, আপনার ভাগ্য ভালো। আপনার জন্য একটা সুখবর আছে। আপনি কি চান টিআর না কাবিখা। আপনি যেটা চাইবেন সেটাই পাবেন। তবে এর জন্য আপনাকে একটা তাড়াতাড়ি প্রকল্প দিতে হবে। সেই সাথে এর জন্য একটি বিকাশ নম্বরে এক লাখ টাকা পাঠাইতে হবে আপনাকে। বিষয়টিচেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান।

চেয়ারম্যান কাছে ডিসির ফোন নম্বর ক্লোন করে কেন এক লাখ টাকা দাবী করা হবে। এটা শোনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সঙ্গে সঙ্গে বিষয়টি রাজশাহীর ডিসি হামিদুল হককে জানান।

উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার বলেন, যারা ডিসির ফোন নম্বর ক্লোন করে এ রকম কর্মকান্ড চালাচ্ছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হোক। এই চক্রের ফাঁদে পড়ে অনেকেই সরল বিশ্বাসে বিকাশে টাকা দিতে বাধ্য হবে। তাই কেউ যেন এই চক্রের খপ্পড়ে না পরে সে ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে জোর দাবি জানান তিনি।