শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগমারার গনিপুরে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ কাজের উদ্বোধন

SONALISOMOY.COM
মার্চ ২৩, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ কাজে উদ্বোধন করা হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের আওতায় অগ্রাধিকার ভিত্তিতে ঘরগুলো নির্মাণ করা হচ্ছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে মহব্বতপুর মৌজায় ১৬ টি অসহায় এবং ভূমিহীন পরিবারের জন্য বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

দুই কক্ষ বিশিষ্ট বাড়িতে থাকবে একটি টয়লট ও একটি রান্নাঘর। প্রায় ২ লাখ টাকা ব্যয় হচ্ছে একেকটি বাড়ি নির্মানে। বাড়িগুলোর নির্মাণ কাজ শেষ হলে প্রকৃত সুবিধা ভোগীর মাঝে হস্তান্তর করা হবে। উল্লেখ্য গত ২২ মার্চ সরকারী ওই খাস সম্পত্তি দখলদারের নিকট থেকে উদ্ধার করে উপজেলা প্রশাসন।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মেহেদী হোসেন, গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাস্টার মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা মাস্টার ইনছান আলী প্রমুখ।