বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

বাগমারায় নুরুল ইসলামের মাস্ক বিতরণ

SONALISOMOY.COM
জুন ১৯, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ক্রমেই বেড়ে চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। করোনার শুরুতে মহামারি আকার না নিলেও দ্বিতীয় ঢেউ এ এসে ব্যাপক হারে ছাড়িয়ে পড়েছে সংক্রমণ। প্রতিদিন যে হারে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হচ্ছে তাতে কেউ এই বিপদ থেকে মুক্ত না। শহরের চেয়ে উপজেলা পর্যায়ে করোনা ভাইরাসের সংক্রমণের হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গ্রামের মানুষ করোনা নিয়ে তেমন সচেতনতা না। প্রশাসনের পক্ষ থেকে বার বার নির্দেশনা প্রদান করা হলেও সেটা মেনে চলছেন না লোকজন।

এদিকে লোকজনকে করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করতে এবং করোনা ভাইরাসের বিস্তার রোধে মাস্ক বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নরুল ইসলাম। শনিবার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া চৌরাস্তা মোড়ে প্রত্যন্ত এলাকার মানুষ যেন করোনা ভাইরাসের কবল থেকে রক্ষা পায় সে জন্য বিভিন্ন এলাকার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাঈম আদনান, কোষাধ্যক্ষ হিটলার, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোনায়েম হোসেন প্রমুখ। করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান নুরুল ইসলাম।