শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগমারায় করোনায় একদিনে ৬ জন আক্রান্ত

SONALISOMOY.COM
জুন ২৮, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় একদিনে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬জন। করোনার দ্বিতীয় ঢেউ এ এসে আক্রান্ত হয়েছে মোট ৩৪১ জন। এদের মধ্যে সুস্থ হয়েছে ১৩৬। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পজিটিভ হওয়া করোনা রোগীর মধ্যে মৃত্যুবরন করেছেন ২ জন। জনসংখ্যা প্রায় তিনশতে দাড়ালো। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন অভিযান সহ লকডাউন দেয়া হলেও কোন কাজে আসছেনা। জনসাধারণ চলাচলেও আরোপ করা হয়েছে বিধি নিষেধ।

সোমবার বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫২ জনের করোনার র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে পজিটিভ আসে ৬ জনের। পরীক্ষা বেশি হলে আক্রান্তের সংখ্যা বাড়বে বলে ধারনা চিকিৎসকদের।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ এ এসে পরীক্ষার ভিত্তিতে করোনা পজিটিভ হচ্ছে বেশি। আক্রান্তদের অনেকেই আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে। সঠিক চিকিৎসা পেয়ে সুস্থ হয়ে যাচ্ছেন রোগীরা।

বাগমারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী বলেন, মানুষের সচেতনতার অভাবে করোনায় আক্রান্তের হার বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষ কোন ভাবেই সরকারী নির্দেশনা মেনে চলছেনা। স্বাস্থ বিধির তো খবরই নেই। অনেকেরই করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে। লোকলজ্জার ভয়ে অনেকে করছেন না করোনার নমূনা পরীক্ষা। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।