সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বাগমারায় ফেন্সিডিল সহ পুলিশের হাতে ৫ মাদক ব্যবসায়ী আটক

SONALISOMOY.COM
জুন ২৯, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় অভিযান চালিয়ে নিষিদ্ধঘোষিত ১৪ বোতল ফেন্সিডিল সহ পাঁচ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া চৌরাস্তায় একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে ১৪ বোতল ফেন্সিডিল সহ তাদেরকে আটক করে বাগমারা থানা পুলিশ। তাদের ব্যবহৃত সেই মাইক্রোবাসটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তারা চিকাবাড়ির দিক থেকে মাইক্রোবাসটি নিয়ে আসছিল বলে পুলিশ জানিয়েছেন।

আটককৃতরা হলেন উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের নাদিরুজ্জামানের ছেলে নাজমুল হুদা লিটন (৩৬), ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার আনিসুর রহমানের ছেলে মশিউর রহমান (৩৫), পৌরসভার সূর্যপাড়া মহল্লার ইদ্রিস আলীর ছেলে রাজু আহমেদ (২১), পৌরসভার চানপাড়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে নূর আলম (৩৬), গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা গ্রামের মৃত- রমজান আলীর ছেলে সজল সরকার (২৮), এছাড়া মম হোসেন (৩৫) নামের এক জন পালিয়ে গেছে। পরে তাকে পলাতক আসামী দেখানো হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে রাতেই বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে এর আগেও মাদক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন থেকে নিষিদ্ধ মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদের অনেকের নামে আগে থেকে মাদকের মামলা রয়েছে। আটককৃতদের দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।