বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি

SONALISOMOY.COM
জুন ২৯, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ২৩৪ জন। এ ছাড়া একই সময়ে সিলেটের হাসপাতালে ও বাড়িতে চিকিৎসাধীন ১০৯ জন রোগী সুস্থ হয়েছে। আর এই সময়ের মধ্যে করোনায় কারও মৃত্যু হয়নি।

সোমবার দুপুরে সিলেটের বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, বিভাগে গত ২৪ ঘণ্টায় ২৩৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনায় সংক্রমিত রোগীর সংখ্যা দাঁড়াল ২৫ হাজার ২৬২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৭১৯ জন, সুনামগঞ্জে দুই হাজার ৯৫২ জন, হবিগঞ্জে দুই হাজার ৬৬৬ জন এবং মৌলভীবাজারে দুই হাজার ৯২৫ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ২৩৪ জনের মধ্যে ১৪২ জনই সিলেট জেলার। এ ছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার নয়জন, হবিগঞ্জে ২৫ জন ও মৌলভীবাজারের ৪৭ জন।

এদিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১১ জনের করোনা পজিটিভি শনাক্ত হয়েছে।

একই দিনে সিলেট বিভাগে নতুন করে আরও ১০৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছে। এর মধ্যে ৭২ জন সিলেট জেলার, সুনামগঞ্জের আট, হবিগঞ্জের এক ও মৌলভীবাজারের ২৮ জন। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৩ হাজার ৩৮২ জনে দাঁড়াল। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮৪৮ জন, সুনামগঞ্জে দুই হাজার ৮১৭ জন, হবিগঞ্জের দুই হাজার ১১০ জন এবং মৌলভীবাজারের দুই হাজার ৬০৭ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনায় কোনো রোগীর মৃত্যু হয়নি। সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা ৪৬৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮১ জন, সুনামগঞ্জে ৩২ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারে ৩৫ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ৩৪৭ জন করোনায় আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। যাদের মধ্যে ৩২৫ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে দুজন ও মৌলভীবাজারে ১৩ জন চিকিৎসা নিচ্ছে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১১২ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।