মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

পরিপূর্ণ ইসলামিক ২১৩তম ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং শাখার যাত্রা শুরু

SONALISOMOY.COM
ডিসেম্বর ৯, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: পরিপূর্ণ ইসলামিক ব্যাংকিং সেবা ও পণ্য নিয়ে ৯ ডিসেম্বর, গুলশান-১, ঢাকায় যাত্রা শুরু করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২১৩তম ‘ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং’শাখা।

প্রধান অতিথি হিসেবে শরিয়া ভিত্তিক ইসলামিক ব্যাংকিং সেবা নিয়ে যাত্রা শুরু করা এই শাখার উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউসিবির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী।

প্রধান অতিথি ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক মূল্যবোধের নিরিখে ইসলামিক ব্যাংকিং ব্যবস্থার প্রচুর গ্রহণযোগ্যতা রয়েছে। সে ধারাবাহিকতায়, ইউসিবি তার বহুমুখী সেবা ও পন্যের সম্ভারে সংযোজন করেছে ইসলামিক ব্যাংকিং ব্যবস্থা ইউসিবি তাকওয়া।

এছাড়াও বিশেষ অতিথি তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেন, ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং শাখা সর্বাধুনিক, নিরাপদ ও পরিপূর্ন ইসলামিক ব্যাংকিং সেবা প্রদানে সমর্থ হবে।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ টি এম তাহমিদুজ্জামান এফসিএস সহ ব্যাংকের বিশিষ্ট গ্রাহকবৃন্দ, বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সুধীবৃন্দ।